নয় তো তুমি কাঁদবে।
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

।। মুহাম্মাদ সাইদুল শিকদার রণি ।।
অভিমানী, রাতে তুমি কেঁদোনা
অভিমানকে অশ্রুতে ঝোড়িও না;
অশ্রু ঝড়ালে ঝড়বেই।
দুঃখকে ভেবোনা,তা বাড়বে
দুঃখকে লুকিয়ে রেখোনা,
নতুন করে দুঃখ পাবে।
রাগকে লুকিয়ে রেখ,
দিও না বাহিরে যেতে;
তা ধ্বংস করে দেবে।
- ঢাকা/১৭-১২-২০১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৪-০৫-২০২০ ০৩:৪৩ মিঃ

ভালো লাগলো